• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বকশীগঞ্জে করোনার নমুনা সংগ্রহ বুথ উদ্বোধন

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি
জামালপুরের বকশীগঞ্জে করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ বুথ উদ্বোধন করা হয়েছে।
সোমবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপিত ওই বুথ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আ.স.ম. জামশেদ খোন্দকার।
উপজেলা পরিষদের অর্থায়নে এবং জেলা প্রশাসনের পরিকল্পনায় স্থানীয় পর্যায়ে করোনার নমুনা সংগ্রহ সহজতর করা ও স্বাস্থ্য কর্মীদের সুরক্ষা রাখার জন্য ওই বুথ স্থাপন করা হয়।
উদ্বোধনের সময় উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী, আরএমও ডা. নাজিম শাহরিয়ার, বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম স¤্রাট, জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদিন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।